ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০, ১৭ জিলকদ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপির প্রতিটি থানায় হবে মুক্তিযোদ্ধা কর্নার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১৬-১২ ০২:৫৯:২৭ এএম
সিএমপির প্রতিটি থানায় হবে মুক্তিযোদ্ধা কর্নার মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট তুলে দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

চট্টগ্রাম: মুক্তিযোদ্ধাদের সম্মানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কার্যালয়ের পর এবার সিএমপির সব থানায় মুক্তিযোদ্ধা কর্নার স্থাপনের ঘোষণা দিয়েছেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

রোববার (১৫ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইন্সে আয়োজিত পুলিশ বাহিনীতে চাকরি করা মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

সিএমপির উদ্যোগে পুলিশ বাহিনীতে চাকরি করা ৫৫ মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। উনাদের কারনে আজ আমরা স্বাধীন দেশের বাসিন্দা। উনাদের আত্মত্যাগের কারনে আমরা এ দেশে শান্তিতে বসবাস করছি। আমাদের জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান করতে হবে।

সিএমপি কমিশনার বলেন, মুক্তিযোদ্ধাদের সম্মানে পুলিশ কমিশনার কার্যালয়ে প্রথমবারের মতো মুক্তিযোদ্ধা কর্নার করা হয়েছে। সিএমপির প্রতিটি থানায় মুক্তিযোদ্ধা কর্নার স্থাপন করা হবে। মুক্তিযোদ্ধারা থানায় সেবা নিতে আসলে সর্বোচ্চ সহযোগিতা দেবেন ওসিরা।

অুনষ্ঠানে সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমদ খান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহম্মদ ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa