bangla news

রাউজানে পথশিশুদের জন্য হবে স্থায়ী বিদ্যাপীঠ: ফারাজ করিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ৪:৩৮:৫৩ পিএম
উদ্দীপ্ত তরুণ বিদ্যাপীঠ পরিদর্শন করেন ফারাজ করিম চৌধুরী।

উদ্দীপ্ত তরুণ বিদ্যাপীঠ পরিদর্শন করেন ফারাজ করিম চৌধুরী।

চট্টগ্রাম: রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ পুত্র ফারাজ করিম চৌধুরী বলেছেন, শিশুদের জন্য সুস্থ ও সুন্দর পরিবেশ তৈরি করা আমাদের সকলের দায়িত্ব। আগামী প্রজন্মকে সঠিকভাবে গড়ে তুলতে অবহেলিত ও পিছিয়ে পড়া শিশুদের দিকে সবার দৃষ্টি দেওয়া প্রয়োজন। রাউজানে পথশিশুদের জন্য স্থায়ী বিদ্যাপীঠ তৈরি করা হবে।

রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে রাউজানের মুন্সির ঘাটায় সুবিধাবঞ্চিত পথশিশুদের জন্য প্রতিষ্ঠিত উদ্দীপ্ত তরুণ বিদ্যাপীঠ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

উদ্দীপ্ত তরুণ বিদ্যাপীঠ পরিদর্শন করেন ফারাজ করিম চৌধুরী।এসময় উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, বাংলাদেশ এমেচার বক্সিং ফেডারেশন এর নির্বাহী সদস্য সুমন দে, উদ্দীপ্ত তরুণ এর প্রধান পৃষ্ঠপোষক দীপলু দে দীপু, রাউজান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন চৌধুরী পিবলু, রাউজান পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, রাউজান কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান শিকদার, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মো. সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুদ্দিন জামাল চিশতী। 

উদ্দীপ্ত তরুণ বিদ্যাপীঠ পরিদর্শন করেন ফারাজ করিম চৌধুরী।উপস্থিত ছিলেন উদ্দীপ্ত তরুণ এর সভাপতি মোহাম্মদ রবিন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ তাসিম, জয় বর্ধন, মঈন, হিমু, মারফ, আরিফ, সাকিব, সাগর, জোনায়েদ, আশরাফুল, মহিত, সাজিদ, আবির, মহিম, নিলয়, দীপ্ত, সোহাব, হানিফ, হামিম, মোরশেদ, বাবু, হামিম, আজম, পল্লব, পাপ্পু প্রমুখ। পরে বিদ্যাপীঠে অধ্যয়নরত পথশিশুদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেন ফারাজ করিম চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-15 16:38:53