bangla news

মহিউদ্দিন চৌধুরীর কবরে আ জ ম নাছিরের শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ১১:৪৪:১৯ এএম
মহিউদ্দিন চৌধুরীর কবরে আ জ ম নাছিরের শ্রদ্ধা

মহিউদ্দিন চৌধুরীর কবরে আ জ ম নাছিরের শ্রদ্ধা

চট্টগ্রাম: ষোলশহর চশমা হিল মসজিদ কবরস্থানে বাবার কবরের পাশে শায়িত আছেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী।

রোববার (১৫ ডিসেম্বর) সকালে ২য় মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন সহ মহানগর আওয়ামী লীগ নেতারা।

এসময় মেয়র বলেন, মহিউদ্দিন ভাইকে হারানোর ব্যথা ভাষায় প্রকাশ করার নয়। শুধু নগর আওয়ামী লীগ নয়, পুরো চট্টগ্রাম আওয়ামী লীগের তিনি ছিলেন অভিভাবক। তিল তিল করে তিনি আজকের অবস্থানে এসেছেন। গণমানুষের দাবি আদায়ে সবসময় সোচ্চার ছিলেন। তাই তিনি সবার হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। চট্টগ্রামকে ঘিরে তিনি যে স্বপ্ন দেখতেন তা বাস্তবায়ন করাই আমাদের সবার দায়িত্ব।

পরে সাবেক মেয়র মরহুম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে কথা বলেন আ জ ম নাছির উদ্দীন।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট শেখ ইফতেখার সায়মুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আবদুল আহাদ, মানস রক্ষিত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-15 11:44:19