ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রীকে শ্লীলতাহানি, যুবকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
চবি ছাত্রীকে শ্লীলতাহানি, যুবকের কারাদণ্ড মো. জামাল উদ্দিন।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের এক ছাত্রীকে বাসে শ্লীলতাহানির দায়ে মো. জামাল উদ্দিন (৩৫) নামে এক যুবককে ১ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৪ ডিসেম্বর) রাতে হাটহাজারী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খীসা এ আদেশ দেন।

তিনি বাংলানিউজকে জানান, বাসে চবি ছাত্রীকে শ্লীলতাহানির প্রমাণ পাওয়ায় জামাল উদ্দিনকে এক মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

জামাল উদ্দিন তার অপরাধ স্বীকার করেছেন।

আরও খবর>>
** 
বাসে চবি ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

এর আগে শনিবার বিকেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় বাসে ওই ছাত্রীকে শ্লীলতাহানি করেন নগরের অক্সিজেন এলাকার বাইতুল ইমান মাদ্রাসার শিক্ষক জামাল উদ্দিন।

চবির মার্কেটিং বিভাগের ওই ছাত্রী বাংলানিউজকে জানান, 'ক্যাম্পাস থেকে শহরে ফেরার জন্য বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেটে একটি বাসে উঠেছিলাম আমরা কয়েকজন। বাসে উঠার পর ওই ব্যক্তি আমাদের পেছনের সিটে বসেন। এসময় তিনি বেশ কয়েকবার সিটের নিচ দিয়ে আমার গায়ে স্পর্শ করেন।

‘আমি তার দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন 'মহাভারত অশুদ্ধ হয়ে গেছে নাকি। ' এরপর বাসে থাকা অন্য শিক্ষার্থীরা তাকে নামিয়ে পুলিশের হাতে তুলে দেন। ’ বলেন ওই ছাত্রী।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।