ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম: লোহাগাড়ার বড়হাতিয়া গ্রামে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) শীতার্ত মানুষরা শীতবস্ত্র পেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও তার দীর্ঘায়ু কামনা করেন এবং গরিব দুখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমের ভূয়সী প্রশংসা করেন।

শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  বড়হাতিয়া আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল।

সাধারণ সম্পাদক রিটন বড়ুয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, মুক্তিযোদ্ধা সমশুল ইসলাম, বাহদুর চৌধুরী, রিটন বড়ুয়া, আক্কাসুর রহমান, মাস্টার মোস্তাক আহমদ, মোজাহের মিয়া, কলিম উদ্দিন, সিরাজ মেম্বার, শিলু বড়ুয়া, হাসিনা আক্তার, লিটন চৌধুরী, আয়ুব আলী, ছাত্রলীগ নেতা আওয়াল, হামিদ, মাহমুদ, রাহুল নাথ, জামশেদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সমাজের প্রতিটি মানুষ যদি আন্তরিক হয়ে নিজ নিজ অবস্থান থেকে অসহায়, দরিদ্রদের সহযোগিতায় এগিয়ে আসে এবং তাদের পরিচর্যা ও সুশিক্ষায় শিক্ষিত করার কাজে সহযোগিতা করে, তাহলে বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘন্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।