ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সব সংবাদ লাইক বা শেয়ার দেবেন না: বিভাগীয় কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
সব সংবাদ লাইক বা শেয়ার দেবেন না: বিভাগীয় কমিশনার বক্তব্য দেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

চট্টগ্রাম: সত্য-মিথ্যা যাচাইয়ের আগে গুজবে কান না দিতে পরামর্শ দিয়েছেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। তিনি বলেছেন, ইন্টারনেটে অনেক সংবাদ পাওয়া যায়, যা মোটেও সঠিক নয়। তাই সব সংবাদে লাইক বা শেয়ার দেয়া যাবে না।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) নগরের সিআরবি শিরীষ তলায় চট্টগ্রাম বিভাগীয় ও জেলা প্রশাসন আয়োজিত ৩য় ডিজিটাল বাংলাদেশ দিবসের আলোচনা সভায় বিভাগীয় কমিশনার এসব কথা বলেন।

মো. আবদুল মান্নান বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল।

ইন্টারনেটে ডিজিটাল বাংলাদেশের অনেক ভালো দিক আছে। বড় বড় বিজ্ঞানী, শিক্ষাবিদ, রাজনীতিবিদসহ অনেকের বক্তব্য ও সংবাদ সেখানে পাওয়া যায়।

‘কিছু খারাপ দিকও আছে। অনেকে ইন্টারনেট ব্যবহার করে গুজব ছড়ায়। এসব গুজবে কান দেয়া যাবে না। ইন্টারনেট ব্যবহার করে সন্তানেরা যাতে বিপদগামী না হয়, পরিবার থেকে বিচ্ছিন্ন না হয়- সেদিকে সজাগ থাকতে হবে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মো. নুরুল আলম নিজামীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন ও চুয়েটের কম্পিউটার সাইয়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আসাদুজ্জমান বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।