ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপিতে ঊর্ধ্বতন চার পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
সিএমপিতে ঊর্ধ্বতন চার পদে রদবদল

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) চার পদে রদবদল হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সই করা এক আদেশে এ রদবদল হয়।

এক আদেশে, সদ্য উপ-কমিশনার থেকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়ে ফের সিএমপিতে পদায়ন হওয়া শ্যামল কুমার নাথকে অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরেকটি আদেশে, সিএমপির উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) আমির জাফরকে উপ-কমিশনার (সদর) পদে, উপ-কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোহাম্মদ শহীদুল্লাকে উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) পদে এবং উপ-কমিশনার (পিওএম-বন্দর) হাসান মো. শওকত আলীকে উপ-কমিশনার (কাউন্টার টেরোরিজম) পদে বদলি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপি অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম বাংলানিউজকে বলেন, শ্যামল কুমার নাথকে অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) পদে দায়িত্ব দেওয়া হয়েছে। উপ-কমিশনার (সদর), উপ-কমিশনার (কাউন্টার টেরোরিজম) ও উপ-কমিশনার (ট্রাফিক-উত্তর) পদে রদবদল হয়েছে।

এর আগে সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) পদে দায়িত্ব পালন করেন আমেনা বেগম। পরে তাকে অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) পদে দায়িত্ব দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।