ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মনোনয়নপত্র জমা দিলেন বাবলু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
মনোনয়নপত্র জমা দিলেন বাবলু মনোনয়নপত্র জমা দেন জিয়া উদ্দীন আহমেদ বাবলু।

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে প্রার্থী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দীন আহমেদ বাবলু  মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন অফিসে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এর আগে বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে জাপার বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের প্রার্থী হিসেবে বাবলুর নাম ঘোষণা করেন।

মনোনয়নপত্র জমা দিয়ে জিয়া উদ্দীন আহমেদ বাবলু বলেন, নির্বাচনী আচরণবিধি মেনেই আমি মনোনয়নপত্র জমা দিতে এসেছি। আমার প্রধান লক্ষ্য হচ্ছে কালুরঘাট সেতু পুনঃনির্মাণ।

আমাকে দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। মহাজোটের প্রার্থীর ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে দলের চেয়ারম্যান আলাপ আলোচনা করছেন।

মহাজোট থেকে মনোনয়ন দেওয়া না হলে, আপনার অবস্থান কি হবে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি দলের বাইরে কথা বলতে পারবো না। আলাপ আলোচনার পরে যে সিদ্ধান্ত হবে, তা আমি মেনে নেবো। রংপুরের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আমরা আশা করবো সকলের অংশগ্রহণে এই নির্বাচনও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

প্রসঙ্গত, দশম জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ আসনে মহাজোট থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বাবলু। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে প্রথমে কক্সবাজার ও পরে নীলফামারীর একটি আসন থেকে দলীয় মনোনয়ন দেওয়া হলে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এমএম/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।