bangla news

চবিতে শিবির সন্দেহে এক শিক্ষার্থীকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১১ ৯:০৮:৪৬ পিএম
...

...

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ম্যানেজমেন্ট বিভাগের এক শিক্ষার্থীকে শিবির সন্দেহে মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদে এ ঘটনা ঘটে। পরে প্রক্টরিয়াল বডির সদস্যরা তাকে উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করেন। এসময় তার এক বন্ধুকেও পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়।

মারধরের শিকার মোহাম্মদ ইমরান ম্যানেজমেন্ট বিভাগের ২০১২-১৩ সেশনের ছাত্র। ফেসবুকে সরকার বিরোধী লেখালেখির কারণে ছাত্রলীগের বগি ভিত্তিক সংগঠন সিক্সটি নাইনের অনুসারীরা তাকে মারধর করে বলে অভিযোগ উঠে।

ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. শাহিদুল রহমান বাংলানিউজকে বলেন, বুধবার এমবিএ'র ভাইভা পরীক্ষা ছিলো। পরীক্ষা শেষে বের হওয়ার সময় তাকে মারধর করার খবর পেয়ে প্রক্টর অফিসে জানানো হয়। পরে তারা এসে ওই ছাত্রকে উদ্ধার করেন।

ছাত্রলীগের সিক্সটি নাইন গ্রুপের নেতা আবু তোরাব পরশ বাংলানিউজকে বলেন, তার বিরুদ্ধে সরকার বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে। কয়েকজন জুনিয়র শিক্ষার্থী বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে যান। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, শিবির সন্দেহে ওই ছাত্রকে মারধর করার খবর পেয়ে তাকে উদ্ধার করে হাটহাজারী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশ যাচাই-বাছাই করে ব্যবস্থা নেবে।

হাটহাজারী থানার উপ-পরিদর্শক তৌহিদুল করিম বাংলানিউজকে বলেন, ওই ছাত্রের বিরুদ্ধে কোনো মামলা আছে কী-না যাচাই করা হচ্ছে। এছাড়া সরকারের বিরুদ্ধে কর্মকাণ্ডে লিপ্ত থাকার ব্যাপারেও সত্যতা যাচাই করা হচ্ছে। যাচাই-বাছাই শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯

জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-11 21:08:46