ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ইস্ট ডেল্টায় ভর্তি মেলা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
ইস্ট ডেল্টায় ভর্তি মেলা শুরু ভর্তি মেলা উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান।

চট্টগ্রাম: স্পট অ্যাডমিশনে বিশেষ ছাড়ের সুবিধা নিয়ে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে (ইডিইউ) শুরু হয়েছে ২০২০ সালের স্প্রিং সেমিস্টারের ভর্তি মেলা।

বুধবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় এ মেলা উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মু. সিকান্দার খান।

খুলশীর পূর্ব নাসিরাবাদে অবস্থিত স্থায়ী ক্যাম্পাসে  রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, একজন শিক্ষার্থীকে পূর্ণাঙ্গ মানুষরূপে গড়ে তোলা, তার সম্ভাবনাগুলো বিকশিত হওয়ার সুযোগ করে দেওয়ার লক্ষ্যে ইডিইউ হাতে নিয়েছে নানান কার্যক্রম। এসব কর্মকাণ্ড, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কোর্স ও সুযোগ সুবিধা সম্পর্কে জানাতে এবং শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত জটিলতা কাটাতে এই অ্যাডমিশন ফেয়ার আয়োজন।

বিবিএ, এমবিএ, ইংরেজিতে অনার্স ও মাস্টার্স, অর্থনীতি, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ও এমএসসি, ইলেক্ট্রনিক ও ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিকাল ও টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং এবং মাস্টার্স অব পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপ প্রোগ্রামে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীরা মেলায় এসে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারবেন।

এ ছাড়াও মেলায় থাকছে স্পট অ্যাডমিশনের সুবিধা। এতে ভর্তির ওপর থাকবে বিভিন্ন হারে ছাড় ও বিশেষ স্কলারশিপের সুযোগ।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের স্কলারশিপ, ক্যাম্পাস জব, অ্যাক্সেস একাডেমি, সেন্টার ফর প্রফেশনাল ডেভলপমেন্ট অ্যান্ড চেইঞ্জ, ইন্টারন্যাশনাল গ্র্যাজুয়েট লিডারশিপ এক্সপেরিয়েন্স, অ্যাডভান্সড সার্টিফিকেট ইন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট কোর্স, ক্যারিয়ার প্লেসমেন্ট সেল, আন্তর্জাতিক ক্রেডিট ট্রান্সফার, হায়ার এডুকেশন, বিদেশি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথশিক্ষা কার্যক্রমের নানান তথ্য তুলে ধরার জন্য আলাদা স্টল। ফ্যাকাল্টি মেম্বারদের সঙ্গে সরাসরি কথা বলে বিষয় বাছাইয়ের সুবিধা থাকছে এ মেলায়।

বিস্তারিত তথ্যের জন্য www.eastdelta.edu.bd ওয়েবসাইটে ভিজিট করুন। অথবা ফোন করুন ০১৭১৪-১০২০৬২ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa