bangla news

সাদার্নে ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায় অনুষ্ঠান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ৯:০৬:৫২ পিএম
সাদার্নে ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায় অনুষ্ঠান

সাদার্নে ব্যবসায় প্রশাসন বিভাগের বিদায় অনুষ্ঠান

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে বিবিএ ৫৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও র‌্যাগ ডে সোমবার (৯ ডিসেম্বর) স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান। উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান প্রমুখ।

অনুষ্ঠানে প্রফেসর সরওয়ার জাহান বলেন, অনেক দিনের লালিত স্বপ্ন আজ বাস্তবতা। কাঙ্খিত স্থায়ী ক্যাম্পাসে শিক্ষার্থীদের পদচারণে মুখরিত চারিদিক। যা সত্যি খুব আনন্দের। শিক্ষার্থীদের স্বপ্ন পূরণে সাদার্ন সব সময় সচেষ্ট।

তিনি বলেন, শিক্ষার্থীরাই ইউনিভার্সিটির চালিকা শক্তি এবং শিক্ষার্থীদের হাত ধরে এগিয়ে যাবে দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন। তোমরা যারা সাদার্ন থেকে ডিগ্রি নিলে তারা আজীবনের জন্য সাদার্নের হয়ে গেলে। তোমাদের সাফল্য মানে ইউনিভার্সিটির সাফল্য।

তিনি আরও বলেন, শিক্ষাই আলোকিত করে জাতিকে। সুতরাং দেশকে এগিয়ে নিতে শিক্ষার বিকল্প নেই। জীবনের লক্ষ্যে পৌঁছাতে হলে কঠোর অধ্যাবসায়ের অভ্যাস গড়ে তুলতে হবে। ভালো পড়াশুনার মাধ্যমে ব্যক্তিগত অর্জনের পাশাপাশি সাদার্ন ইউনিভাসির্টির সুনাম ছড়িয়ে দেবে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 21:06:52