ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

কিশোর বয়স থেকে ছিনতাই তাদের পেশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
কিশোর বয়স থেকে ছিনতাই তাদের পেশা গ্রেফতার পাঁচজন

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার দেওয়ানহাট এলাকা থেকে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোর বয়স থেকে যাদের পেশা ছিনতাই, চুরি ও ডাকাতি। পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে গেলেও কারাগার থেকে বের হয়ে ফের শুরু করেন ছিনতাই, চুরি ও ডাকাতি।

গ্রেফতার পাঁচজন হলো- মো. হালিম (২২), মো. সুমন (১৯), মো. আরিফ (২২), মো. জুয়েল (১৯) এবং জাহেদুল ইসলাম প্রকাশ সাইদুল (১৮)। এদের মধ্যে হালিম ও সুমনের বিরুদ্ধে ডবলমুরিং ও খুলশী থানায় মামলা রয়েছে বলে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ।

রোববার (৮ ডিসেম্বর) দিবাগত রাতে দেওয়ানহাট ব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি এলজি, তিনটি ছুরি এবং একটি কাটার উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি সদীপ কুমার দাশ।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) অর্নব বড়ুয়া বাংলানিউজকে বলেন, দেওয়ানহাট ব্রিজের উপর দাঁড়িয়ে পথচারীদের কাছ থেকে ছিনতাই করে তারা। এছাড়া ব্রিজের নিচ দিয়ে হেঁটে যাওয়া ব্যক্তিদেরকেও অস্ত্রের ভয় দেখিয়ে জিনিসপত্র ছিনিয়ে নেয়। এছাড়া সুযোগ বুঝে দোকান, ব্যবসা প্রতিষ্ঠানের তালা কেটে চুরিও করে।

অর্নব বড়ুয়া বলেন, কিশোর বয়স থেকেই তাদের পেশা ছিনতাই, চুরি ও ডাকাতি। পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে গেলেও কারাগার থেকে বের হয়ে ফের শুরু করে ছিনতাই, চুরি ও ডাকাতি।

তাদের কাছ থেকে ছিনতাই হওয়া চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa