bangla news

রাশিয়ার অনারারি কনসাল হলেন স্থপতি আশিক ইমরান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৯ ১:১৫:১৫ পিএম
স্থপতি আশিক ইমরানকে অনুমোদন পত্র হস্তান্তর করেন চিফ অব প্রটোকল এ কে এম শহীদুল করিম।

স্থপতি আশিক ইমরানকে অনুমোদন পত্র হস্তান্তর করেন চিফ অব প্রটোকল এ কে এম শহীদুল করিম।

চট্টগ্রাম: স্থপতি আশিক ইমরান চট্টগ্রামে রাশিয়ার অনারারি কনসাল হিসেবে নিযুক্ত হয়েছেন।

সোমবার (৯ ডিসেম্বর) পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রাচার প্রধান (চিফ অব প্রটোকল) এ কে এম শহীদুল করিম স্থপতি আশিক ইমরানের হাতে বাংলাদেশ সরকারের অনুমোদন পত্র হস্তান্তর করেন।

এসময় উপ রাষ্ট্রাচার প্রধান (পলিসি) সৈয়দা জেসমিন সুলতানা মিল্কি এবং সিনিয়র সহকারী সচিব (পলিসি) নিয়াজ মোর্শেদ উপস্থিত ছিলেন।

স্থপতি আশিক ইমরান বেলারুশ ন্যাশনাল টেকনিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৩ সালে স্থাপত্যে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং ১৯৯৪ সালে বাংলাদেশে স্থাপত্য পরামর্শক ‘ফিয়ালকা’ এর মাধ্যমে স্থাপত্য পেশায় নিয়োজিত হন।

তিনি আইন ও প্রশাসন বিশেষজ্ঞ মরহুম এম আব্দুল্লাহ ও বেগম আফসারুন্নেছার জ্যেষ্ঠ পুত্র। তার সহধর্মিণী স্থপতি আলা ইমরান বেলারুশের নাগরিক এবং ১৯৯৪ সাল থেকে স্থায়ীভাবে বাংলাদেশে বসবাস করছেন। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

স্থপতি আশিক ইমরান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের উপদেষ্টা এবং বেলারুশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির বাংলাদেশ প্রতিনিধি। তিনি রাউজানের নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ গভর্নিং বডিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-09 13:15:15