ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

ফুল নিয়ে ফজলে করিমের বাসায় সালাম-আতাউর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
ফুল নিয়ে ফজলে করিমের বাসায় সালাম-আতাউর

চট্টগ্রাম: উত্তর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এমএ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান রাউজানের সংসদ সদস্য এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সঙ্গে দেখা করেছেন।

এবিএম ফজলে করিম চৌধুরী শনিবার (৭ ডিসেম্বর) অনুষ্ঠিত চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি পদে প্রার্থী ছিলেন।

রোববার (৮ ডিসেম্বর) রাতে কোতোয়ালী এলাকায় এবিএম ফজলে করিম চৌধুরীর বাসায় যান নবনির্বাচিত সভাপতি এমএ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।

ফজলে করিমের হাতে ফুলও দেন তারা।

এ সময় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক দলীয় কর্মকাণ্ডে এবিএম ফজলে করিম চৌধুরীর সহযোগিতা কামনা করেন। ফজলে করিম চৌধুরী তাদের সহযোগিতার আশ্বাস দেন বলে উপস্থিত সূত্র জানায়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও মহানগর পাবলিক প্রসিকিউটর ফখরুদ্দীন চৌধুরী, আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলামসহ কয়েকজন সিনিয়র নেতা উপস্থিত ছিলেন।  

এ বিষয়ে জানতে সভাপতি এমএ সালামের মোবাইলে কল করা হলেও তিনি সাড়া দেননি।  

শনিবার নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সমঝোতার মাধ্যমে নতুন নেতৃত্ব বাছাইয়ের চেষ্টা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পরে সমঝোতা না হওয়ায় ভোটাভুটি হয়। কাউন্সিলরদের ভোটে সভাপতি পদে এমএ সালাম এবং সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান নির্বাচিত হন।

গত ৯ মাস আগে উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী মারা গেলে ভারপ্রাপ্ত সভাপতি হন সহ-সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী। দায়িত্ব নিয়ে পুরোনো দলীয় কার্যালয় সংস্কার, উপজেলা আওয়ামী লীগের কার্যালয় নির্মাণের উদ্যোগসহ সংগঠনকে গতিশীল করে নেতাকর্মীদের মাঝে আলোচনায় আসেন তিনি।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa