ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

২০ স্বর্ণের বারসহ দুবাইফেরত যাত্রী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
২০ স্বর্ণের বারসহ দুবাইফেরত যাত্রী আটক স্বর্ণের বারসহ আটক দুবাইফেরত যাত্রী।

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মোহাম্মদ অহিদুল আলম নামের যাত্রীর কাছ থেকে ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। স্বর্ণবারগুলোর ওজন ২ কেজি ৩৩৩ গ্রাম। বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা। 

রোববার (৮ ডিসেম্বর) সকাল ৮টা ৫০ মিনিটে বিমানবন্দরে দায়িত্বরত শুল্ক গোয়েন্দা বিভাগের সহযোগিতায় জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এ চালান আটক করে। অহিদুলের বাড়ি হাটহাজারী উপজেলার চারিয়া এলাকায়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, দুবাই থেকে অহিদুল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১৪৮ ফ্লাইটে শাহ আমানত বিমানবন্দরে আসেন। সেখান থেকে একই এয়ারলাইন্সের ভিন্ন একটি অভ্যন্তরীণ ফ্লাইটে  ঢাকা যাওয়ার জন্য বিমানবন্দরের ১ নম্বর লাউঞ্জে অপেক্ষমাণ ছিলেন।  গোপন সংবাদের ভিত্তিতে দোতলার বোর্ডিং লাউঞ্জে তল্লাশির সময় ওই যাত্রীকে চ্যালেঞ্জ করা হয়। এ সময় তার পরনে থাকা জ্যাকেটের পকেট থেকে পলিথিনের ভেতর টেপ দিয়ে মোড়ানো ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এরপর আটক যাত্রী ও স্বর্ণের বারগুলো আইনি কার্যক্রম ও মামলার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৯
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa