ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

র‍্যাংকস এফসি প্রপার্টিজের উইন্টার ফেস্ট উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
র‍্যাংকস এফসি প্রপার্টিজের উইন্টার ফেস্ট উদ্বোধন র‍্যাংকস এফসি প্রপার্টিজের উইন্টার ফেস্ট উদ্বোধন করেন অতিথিরা

চট্টগ্রাম: নগরের হালিশহরের কে ব্লক- সিকে টাওয়ারে দেশের অন্যতম শীর্ষ আবাসন কোম্পানি র‍্যাংকস এফসি প্রপার্টিজের ৬ দিনব্যাপী উইন্টার ফেস্ট শুরু হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) উইন্টার ফেস্ট এর উদ্বোধন অনুষ্ঠানে অতিথি ছিলেন পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, সিটি ব্যাংকের চট্টগ্রামের রিজিওনাল কর্পোরেট হেড কায়েস চৌধুরী।

অতিথিদের সঙ্গে নিয়ে ফিতা ও কেক কেটে উইন্টার ফেস্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন র‍্যাংকস এফসি প্রপার্টিজের সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।

অনুষ্ঠানে র‍্যাংকস এফসি’র বাণিজ্যিক ও আবাসিক ফ্লোরের একাধিক ক্রেতা, নগরের বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তি এবং প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উইন্টার ফেস্ট থেকে সিকে টাওয়ারসহ র‍্যাংকস এফসি’র যে কোনো আবাসিক ও বাণিজ্যিক প্রকল্প থেকে ফ্ল্যাট বা ফ্লোর বুকিং দিলেই ক্রেতাদের জন্য হাউজফুল অফার ঘোষণা করেছে র‍্যাংকস এফসি প্রপার্টিজ।

হালিশহর ছাড়াও নগরের শেখ মুজিব রোড, মেহেদীবাগ, নাসিরাবাদ, খুলশী, পাঁচলাইশ আবাসিক এলাকায় আবাসিক ও বাণিজ্যিক প্রকল্প নির্মানাধীন রয়েছেন এ আবাসান কোম্পানির।

হালিশহরের ৬ দিনের উইন্টার ফেস্ট থেকে এসব প্রকল্পে ফ্ল্যাট বা কমার্শিয়াল স্পেস পরিদর্শন এবং বুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতাদের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa