ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ: বিপ্লব বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৯
বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে আওয়ামী লীগ: বিপ্লব বড়ুয়া বক্তব্য দেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

চট্টগ্রাম: আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, স্বাধীনতার ৪৯ বছরের ইতিহাসে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় ছিল মাত্র ১৯ বছর। ক্ষমতায় কম সময় থাকলেও আওয়ামী লীগের জনকল্যাণমূলক কর্মসূচির কারণে দেশ সমৃদ্ধের পথে এগিয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) নগরের লালদিঘি ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিপ্লব বড়ুয়া বলেন, স্বাধীনতার পর ৩০ বছর দেশ পরিচালনা করেছে স্বাধীনতা বিরোধী শক্তি।

কিন্তু তারা দেশের জন্য কিছু করেনি। তাই বাংলাদেশের ভবিষ্যৎ কল্যাণ আওয়ামী লীগের হাতেই নির্ভর করছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে দ্রুত এগোচ্ছে। মানুষের ভোট এবং ভাতের অধিকার নিশ্চিত হয়েছে। আওয়ামী লীগ বাংলাদেশকে শুধু প্রতিষ্ঠাই করেনি, মানুষ হিসেবে আমাদের যে মানবিক সত্বা রয়েছে তার বিকাশ করেছে।

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উদ্বোধক ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

মঞ্চে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সংসদ সদস্য দিদারুল আলম, মাহফুজুর রহমান মিতা প্রমুখ।

আরও খবর>>
** 
পোস্টার ছাপিয়ে নেতা হওয়া যাবে না: কাদের
** গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা নেই বিএনপির: হানিফ
** রাজনীতিকদের বেচাকেনা করেছেন জিয়া: তথ্যমন্ত্রী
** বাবু-মহিউদ্দিন আজ নেই, আমিও হয়তো থাকবো না: মোশাররফ
** ‘আইনের শাসনে বিশ্বাস করে আওয়ামী লীগ’
** বিএনপি মিডিয়া নির্ভর দলে পরিণত হয়েছে: নওফেল
** চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নেতৃত্বে সালাম-আতাউর

বাংলাদেশ সময় ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমএম/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।