ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আদালতে বিক্রি হবে ১৭৫ কেজি পেঁয়াজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৯
আদালতে বিক্রি হবে ১৭৫ কেজি পেঁয়াজ জব্দ করা পেঁয়াজ

চট্টগ্রাম: নগরের অক্সিজেন থেকে খোলাবাজারে বিক্রির পর জব্দ করা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র  ১৭৫ কেজি পেঁয়াজ নিলামে বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন আদালত।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে জব্দ করা এসব পেঁয়াজ নিলামে বিক্রির বিজ্ঞপ্তি টাঙানো হয় আদালতের নোটিশ বোর্ডে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে এ নিলাম অনুষ্ঠিত হবে বলে নোটিশে জানানো হয়।

চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, জব্দ করা টিসিবির ১৭৫ কেজি পেঁয়াজ নিলামে বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন আদালত। বৃহস্পতিবার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে এ নিলাম অনুষ্ঠিত হবে।

এর আগে সোমবার (২ ডিসেম্বর) রাতে ন্যায্যমূল্যে বিক্রির জন্য বরাদ্দ করা পেঁয়াজ খোলাবাজারে বিক্রির অভিযোগে টিসিবির ডিলার দোলন বড়ুয়া, দিলীপ বড়ুয়া ও ট্রাকচালক এমদাদুল হক ও পেঁয়াজের ক্রেতা মোহাম্মদ জাহাঙ্গীরকে গ্রেফতার করে বায়েজিদ থানা পুলিশ। অক্সিজেন মসজিদ গলি জাহাঙ্গীর স্টোরে অভিযান চালিয়ে মোট ১৭৫ কেজি পেঁয়াজ জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad