ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
যুবকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা নিহত মো. তৌহিদুল ইসলাম। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: বাকলিয়ার রাজাখালী এলাকা থেকে মো. তৌহিদুল ইসলাম (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তৌহিদুল ইসলামের পরিবার দাবি করছে, তাকে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

এ ঘটনায় বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নিহত তৌহিদুল ইসলামের ভাই মো. সেলিম বাদি হয়ে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত মো. তৌহিদুল ইসলাম সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়া এলাকার আশরাফ মিয়ার ছেলে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বাংলানিউজকে বলেন, তৌহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে। বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তৌহিদুল ইসলামের ময়নাতদন্ত হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

তৌহিদুল ইসলামের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান ওসি মো. নেজাম উদ্দিন।

তৌহিদুল ইসলামের চাচা আরাফাত আলী চৌধুরী বাংলানিউজকে বলেন, তৌহিদুল ইসলাম রাজাখালী এলাকায় একটি বাসায় সাবলেট থাকতেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই বাসার মহিলা ফোন করে তৌহিদুল ইসলামের মৃত্যুর বিষয়টি জানান। ওই মহিলা আমাদের অসংলগ্ন তথ্য দিয়েছেন বলে আমরা পুলিশকে জানিয়েছি। আমরা ধারণা করছি, তৌহিদুল ইসলামকে হত্যা করা হয়েছে। তার ডান হাতে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa