bangla news

পাথরঘাটায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৪ ৩:৫১:৫৭ পিএম
নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগরের পাথরঘাটা এলাকায় গ্যাসলাইন বিস্ফোরণে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে চসিক মিলনায়তনে নিহতদের ৮ জনের পরিবারকে প্রতিজনের জন্য এক লাখ টাকা করে সহায়তা দেন তিনি।

এছাড়া পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেন বালির পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে সহায়তা দেওয়া হয়।

সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন কাউন্সিলর ইসমাইল হোসেন বালি, হাসান মুরাদ বিপ্লব, চসিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাকসহ চসিক কর্মকর্তারা।

রোববার (১৭ নভেম্বর) সকাল ৯টার দিকে পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের কুঞ্জমনি ভবনে গ্যাসলাইন বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে দু’টি ভবনের দেয়ালের একাংশ ধসে পড়ে হতাহতের ঘটনা ঘটে। এতে ৮ জন নিহত ও ১৫ জন আহত হয়।

আহতদের সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করেন চসিক মেয়র। তাদের যাবতীয় খরচ বহন করছে সিটি করপোরেশন। নিহতদের মরদেহ গ্রামের বাড়িতে পাঠাতে মেয়রের পক্ষ থেকে গাড়ি ভাড়া ও দাফনের জন্য ২০ হাজার টাকা করে দেওয়া হয়।

আর্থিক সহায়তা প্রদানকালে মেয়র বলেন, একটি দুর্ঘটনা অপূরণীয় ক্ষতি। সব কর্তৃপক্ষের পাশাপাশি ভবন মালিক ও ভাড়াটিয়াদের গ্যাস, বিদ্যুতের লাইনে লিকেজ আছে কিনা নিয়মিত তদারকি করতে হবে। ব্যবহারকারীরা সচেতন হলে দুর্ঘটনা এড়ানো সম্ভব।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-04 15:51:57