bangla news

রোহিঙ্গাদের এনআইডি, দুই কর্মচারী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০২ ৮:২২:০১ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম: রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পাইয়ে দেওয়ার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) দুই কর্মচারীকে সাত দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (০২ ডিসেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

দুই ইসি কর্মচারী হলো- সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে। তারা দুইজনই ঢাকায় কর্মরত। তারা মামলার এজাহারনামীয় ৪ ও ৫ নম্বর আসামি বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলানিউজকে বলেন, রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেওয়ার দায়ের করা মামলায় এজাহারনামীয় আসামি সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে কে সাত দিন করে রিমান্ড দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খাইরুল আমীনের আদালত। মামলার তদন্ত কর্মকর্তা তাদের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন।

রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেওয়ার দায়ের করা মামলায় এজাহারনামীয় আসামি সাগর চৌধুরী ও সত্যসুন্দর দে হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন। রোববার (১ ডিসেম্বর) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমাণ গণির আদালতে হাজির হয়ে ফের জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-02 20:22:01