ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বর্ণ কারিগরের আড়ালে ইয়াবা ব্যবসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
স্বর্ণ কারিগরের আড়ালে ইয়াবা ব্যবসা ইয়াবা কারবারের দায়ে গ্রেফতার দুই আসামি। ছবি: সংগৃহীত

চট্টগ্রাম: নগরের হাজারী গলিতে স্বর্ণালঙ্কার তৈরি করেন ডালিম নাথ (৩০)। নিজের কারখানায় স্বর্ণ তৈরি করে এসব স্বর্ণ বিক্রি করেন তার দোকানে। এটি তার পেশা হলেও মূলত এর আড়ালে করতেন ইয়াবার ব্যবসা।

শনিবার (৩০ নভেম্বর) ডালিম নাথ ও আরও এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতারের পর এসব তথ্য জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে ৫৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ডালিম নাথ নগরের পাহাড়তলী মাস্টারপাড়া এলাকার অজিত নাথের ছেলে ও মো. এজাজ (৩০) কোতোয়ালী ঘাটফরহাদবেগ এলাকার আবুল কাশেমের ছেলে। ডালিম নাথ হাজারী গলিতে স্বর্ণালঙ্কার তৈরি করেন এবং মো. এজাজ গার্মেন্টসের তৈরি কাপড় বিক্রয় করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বাংলানিউজকে বলেন, ইয়াবাসহ ডালিম নাথ নামের স্বর্ণের কারিগরকে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেওয়া তথ্যে এজাজ নামে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, ডালিম নাথ স্বর্ণালঙ্কার তৈরির কারিগর হলেও মূলত করতেন ইয়াবা ব্যবসা। এজাজের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে বক্সিরবিট ও হাজারী গলি এলাকায় খুচরা বিক্রি করে আসছিলেন।

গ্রেফতার এজাজের বিরুদ্ধে কোতোয়ালী থানায় দুইটি মামলা রয়েছে বলে জানান জানান ওসি মোহাম্মদ মহসীন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।