ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেনের ৭৫টি টিকিটসহ দুই কালোবাজারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
ট্রেনের ৭৫টি টিকিটসহ দুই কালোবাজারি গ্রেফতার ট্রেনের টিকিটসহ গ্রেফতার দুই কালোবাজারি।

চট্টগ্রাম: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্টেশন থেকে ৭৫টি টিকিটসহ দুই কালোবাজারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৭ নভেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

আটক দুইজন হলেন- ব্রাহ্মণবাড়িয়ার দুবলা গ্রামের মহররম আলীর ছেলে মিলন মিয়া (৫০) ও তার সহযোগী আখাউড়ার মসজিদ পাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে মো. মোহাব্বত আলী (৬৫)।

ব্রাহ্মণবাড়িয়া গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বাংলানিউজকে জানান, তাদের কাছে আন্তঃনগর বিভিন্ন ট্রেনের ৭৫টি টিকিট ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ক্রেতা সেজে তাদের কাছ থেকে টিকিট ক্রয় করে গোয়েন্দা পুলিশের একটি দল।

এসময় হাতেনাতে ৭৫টি টিকিটসহ তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মিলন মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং তার সহযোগী মোহাব্বত আলীকে ৫ মাসের কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা যায়, স্টেশন মাস্টারের টিকিট কালোবাজারির কারণে আখাউড়া স্টেশনে কোনও সাধারণ যাত্রী টিকিট পায় না।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ব্যবস্থাপক বোরহান উদ্দিন বাংলানিউজকে বলেন, টিকিট কালোবাজারি রোধে ব্যবস্থা নিতে আইনপ্রয়োগকারী সংস্থাকে আগে থেকে বলা আছে। এছাড়া রেলওয়ের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। যাদের বিরুদ্ধে অভিযোগ আসছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।