bangla news

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দ্বিতীয় দিনের অনুষ্ঠান শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২২ ১১:১৭:৪৮ এএম
প্রথম পুনর্মিলনী উৎসবের উদ্বোধন। ছবি: সোহেল সরওয়ার

প্রথম পুনর্মিলনী উৎসবের উদ্বোধন। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে দুই দিনব্যাপি আয়োজিত প্রথম পুনর্মিলনী উৎসবের শেষ দিনের আয়োজন জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ওড়ানোর মধ্যদিয়ে শুরু হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০টায় জিইসি কনভেনশন সেন্টারে এ আয়োজনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

প্রথম পুনর্মিলনী উৎসবে অতিথিরা। ছবি: সোহেল সরওয়ারএসময় উপস্থিত ছিলেন অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক মুখ্য সচিব আব্দুল করিম, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, প্রথম পুনর্মিলনীর আহ্বায়ক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, সদস্য সচিব মো. গিয়াস উদ্দিনসহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা।

প্রথম পুনর্মিলনী উৎসবে নৃত্য পরিবেশন। ছবি: সোহেল সরওয়ারএর আগে প্রাণের উৎসবে, মাতি উল্লাসে’ স্লোগানে এ পুনর্মিলনী উৎসব শুরু হয় বৃহস্পতিবার (২১ নভেম্বর)। এইদিন বিকেলে চারুকলা ইনস্টিটিউট চত্বর থেকে ‌র‌্যালি বের করে সংগঠনটির সদস্যরা। র‌্যালি শেষ হয় সিআরবি’র শিরীষ তলায়। পরে শিরীষ তলায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১১১১ ঘন্টা, নভেম্বর ২২, ২০১৯
জেইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-22 11:17:48