bangla news

চাকরি দেওয়ার নামে প্রতারণা, ১ জনের কারাদণ্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ৯:৩২:৩২ পিএম
মো. আবদুল মালেক শাহ।

মো. আবদুল মালেক শাহ।

চট্টগ্রাম: মার্চেন্ট শিপে সী-ম্যান পদে চাকরি দেওয়ার নামে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের দায়ে একজনকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই রায়ে আদালত আসামিকে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানাও করেছেন।

সম্প্রতি ৭ম মহানগর যুগ্ম দায়রা জজ জেসমিন আক্তার কলির আদালত এ রায় দেন বলে জানান বাদীপক্ষের আইনজীবী মোস্তফা মোহাম্মদ এমরান।

কারাদণ্ড পাওয়া আসামির নাম মো. আবদুল মালেক শাহ (৪৮)। তিনি আনোয়ারা উপজেলার উজির আলী সওদাগর বাড়ির জেবল হোসেনের ছেলে। তিনি বর্তমানে হালিশহর জি-ব্লকে বসবাস করেন।

মোস্তফা মোহাম্মদ এমরান বলেন, আসামি আবদুল মালেক শাহ ২০১৬ সালের জুলাই মাসে মো. রিয়াদ ইখতিয়ার নামে এক ব্যক্তিকে মার্চেন্ট শিপে সী-ম্যান পদে চাকরি দেওয়ার কথা বলে ৩ লাখ ৫ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে চাকরি দিতে না পারায় সে টাকা ফেরত চাইলে তা আর ফেরত দেননি আসামি আবদুল মালেক শাহ। প্রতারণায় অভিযোগে মো. রিয়াদ ইখতিয়ার আবদুল মালেক শাহকে আসামি করে মামলা দায়ের করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় আবদুল মালেক শাহকে আদালত ৬ মাসের কারাদণ্ড ও ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসএস/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 21:32:32