bangla news

ইয়াবাসহ আটক গ্রিনলাইন বাসের চালক-সহকারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ৯:৩০:০৬ পিএম
আটক গ্রিনলাইন বাসের চালক-সহকারী

আটক গ্রিনলাইন বাসের চালক-সহকারী

চট্টগ্রাম: কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাওয়ার সময় নগরের দামপাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রিনলাইন পরিবহনের চালক ও সহকারীকে আটক করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে দামপাড়া বাস কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে মোট ৯ হাজার ৬৬৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান র্যা ব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

আটক দুইজন হলো- গ্রিনলাইন পরিবহনের চালক মো. মোফাজ্জল হক (৩৮) ও চালকের সহকারী মো. হাবিবুর রহমান (২৪)। মোফাজ্জল চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার বসনীটোলা এলাকার সোলেমান মন্ডলের ছেলে এবং হাবিবুর রহমান হবিগঞ্জ জেলার সদর থানার দুলর্ভপুর এলাকার লতিফ হোসেন আলতাফের ছেলে।

ইয়াবা পরিবহনে ব্যবহৃত গ্রিনলাইন পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে বলে জানান এএসপি মো. মাহমুদুল হাসান মামুন।

র্যা ব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান বাংলানিউজকে বলেন, বাসচালক ও সহকারী হিসেবে কাজ করা আড়ালে মোফাজ্জল হক ও হাবিবুর রহমান মূলত ইয়াবা ব্যবসা করতেন। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় বিক্রি করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 21:30:06