bangla news

চবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী উৎসব শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ৪:৪৯:০৭ পিএম
বর্ণাঢ্য র‌্যালি।ছবি: সোহেল সরওয়ার

বর্ণাঢ্য র‌্যালি।ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: ‘প্রাণের উৎসবে, মাতি উল্লাসে’ স্লোগানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দুই দিনব্যাপি প্রথম পুনর্মিলনী উৎসব শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় চারুকলা ইনস্টিটিউট চত্বর থেকে র‌্যালি শুরু হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিআরবি’র শিরীষ তলায় এসে শেষ হয়।

বর্ণাঢ্য র‌্যালি।ছবি: সোহেল সরওয়ারপুনর্মিলনী উৎসবের প্রথম দিন শিরীষ তলায় আয়োজন করা হয় বাউল উৎসবের। এছাড়া শুক্রবার (২২ নভেম্বর) দ্বিতীয় দিনব্যাপি অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। দ্বিতীয় দিনের উৎসব উদ্বোধন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

বর্ণাঢ্য র‌্যালি।ছবি: সোহেল সরওয়ারউৎসবে যোগ দিতে আসা আবুল কালাম আযাদ বাংলানিউজকে বলেন, ‘বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে এটিই প্রথম পুনর্মিলনী উৎসব। এখানে এসে অনেক পুরোনো বন্ধুর দেখা পেয়েছি। এতদিন পর সবার সঙ্গে সময় কাটাতে পেরে স্মৃতিকাতর হয়ে গেলাম’।

বর্ণাঢ্য র‌্যালি।ছবি: সোহেল সরওয়ারসমাজতত্ত্ব বিভাগের সাবেক শিক্ষার্থী সুজিত সাহা বাংলানিউজকে জানান, ‘প্রাণের উৎসবে যোগ দিতে পেরে আমি অভিভূত। এখানে সেই ক্যাম্পাস জীবনে ফেলে আসা স্মৃতি মনে পড়ে গেল। ফেলে আসা দিনগুলো আসলেই ভালো ছিল’।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের প্রথম থেকে ৪৯তম ব্যাচ পর্যন্ত প্রায় ৮ হাজারেরও বেশি গ্র্যাজুয়েট অ্যালামনাই নিবন্ধন করেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘন্টা,  নভেম্বর ২১, ২০১৯
এমআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 16:49:07