ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কলেজছাত্র খুনের ঘটনায় কারাগারে ২ আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
কলেজছাত্র খুনের ঘটনায় কারাগারে ২ আসামি

চট্টগ্রাম: নগরের জাকির হোসেন রোডের এমইএস কলেজের সামনে ছুরিকাঘাতে জাকির হোসেন সানি (১৮) খুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় দুই আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

তারা হলো- আনিসুর রহমান (৩০) ও মো. মামুন (৩০)।

তারা জাকির হোসেন সানি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

আদালতে পাঁচলাইশ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মো. মোশাররফ হোসেন বাংলানিউজকে বলেন, জাকির হোসেন সানি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আনিসুর রহমান ও মামুন হাইকোর্ট থেকে জামিনে ছিলেন।

জামিনের মেয়াদ শেষ হলে বৃহস্পতিবার তারা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ২৬ আগস্ট এমইএস কলেজের সামনে ছুরিকাঘাতে খুন হন জাকির হোসেন সানি। এ ঘটনায় সানির বড় বোন মাহমুদা আক্তার বাদি হয়ে সাতজনের নাম উল্লেখ করে খুলশী থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- সৌরভ ঘোষ (২০), সৈয়দ সাফাত কায়সার (১৯), রবিউল (১৯), তুষার (২২), আনিসুর রহমান (৩০), আয়াতুল হক (২০) ও মো. মামুন (৩০)। এছাড়া আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।