ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যানকনের 'ফুসো থ্রি এস সেন্টার' উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ০৭:০৯:০৪ পিএম
র‌্যানকনের 'ফুসো থ্রি এস সেন্টার' উদ্বোধন অটোমোবাইল কোম্পানি র‌্যানকনের 'ফুসো থ্রি এস সেন্টার' উদ্বোধন

চট্টগ্রাম: গ্রাহকদের কাছে আন্তর্জাতিক মানের পণ্য পৌঁছে দিতে চট্টগ্রামে চালু হয়েছে অটোমোবাইল কোম্পানি র‌্যানকনের নতুন শোরুম 'ফুসো থ্রি এস সেন্টার'।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় নগরের অক্সিজেনের র‌্যানকনের আঞ্চলিক বিক্রয় ও বিপণন কেন্দ্রে এ শোরুমের উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন জাপান ভিত্তিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ডাইমলারের বাণিজ্যিক পরিবহনের দক্ষিণ এশিয়া অঞ্চলের প্রধান অমিত বিশত ও বাংলাদেশের র‌্যানকন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রোমো রউফ চৌধুরী।

ডাইমলার বাণিজ্যিক পরিবহনের দক্ষিণ এশিয়া অঞ্চলের প্রধান অমিত বিশত বলেন, বাণিজ্যিক কাজে বিশ্বাসযোগ্য মান বজায়ের পাশাপাশি আর্থিকভাবে লাভবান হতে ফুসো পরিবহন সহায়ক ভূমিকা পালন করবে। ফুসো পরিবহন তৈরির পেছনে জাপানের মিতসুবিশির মান এবং ডাইমলারের অভিজ্ঞতা কাজ করেছে।

র‌্যানকন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রোমো রউফ চৌধুরী বলেন, র‌্যানকন সবসময় ক্রেতা কেন্দ্রিক এবং নিশ্চিত করে সর্বোৎকৃষ্টমানের প্রযুক্তি পরিবহন বাজারজাত করে থাকে। বাংলাদেশের অর্থনীতিকে আরো সমৃদ্ধ করতে টেকসই এবং দীর্ঘস্থায়ী পরিবহন বাজারে এনে থাকে।

তিনি বলেন, প্রযুক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশের পরিবহন খাতের ভবিষ্যৎ পাল্টে দিতে র‌্যানকন ফুসো দ্বিপাক্ষিক ভাবে কাজ করবে।

র‌্যানকনের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা জীসান হোসেন বলেন, এ ব্যবসায় কেন্দ্রে ফুসো ব্যান্ডের দুটি নতুন পরিবহন পাওয়া যাবে। সেই সাথে পরিবহন বিক্রয়, গ্রাহক সেবা এবং যন্ত্রাংশ পাওয়া যাবে। রাজধানী ঢাকায় পর এটিই ফুসোর দ্বিতীয় অনুমোদিত কেন্দ্র।

বাংলাদেশ সময় ১৩০৭ ঘন্টা, ২১ নভেম্বর ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa