bangla news

রানার দায়িত্ব নিলেন এলিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ১২:৪৪:৪১ পিএম
মোতাহার হোসেন রানা ও নিয়াজ মোর্শেদ এলিট।

মোতাহার হোসেন রানা ও নিয়াজ মোর্শেদ এলিট।

চট্টগ্রাম: মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ছিল গত ১৬ নভেম্বর। সম্মেলনে আসা এক মলিন মুখের ছবি ফেইসবুকে ভাইরাল হয়।

তিনি একসময়ের তুখোড় ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন রানা। মিরসরাই থানা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য। ১৯৯০ দশকে স্বৈরাচার এরশাদবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রথম কাতারের নেতা ছিলেন রানা।

মিরসরাইয়ের বড়তাকিয়া বাজারের দক্ষিণ পাশে তার বাড়ি। সংসারে তিন ছেলে, তিন মেয়ে। সন্তানদের নিয়ে খুব কষ্টে আছেন। নিদারুণ অর্থকষ্ট নিয়ে দিন যাপন করছেন।

এ অবস্থায় তার পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট। তিনি বাংলানিউজকে বলেন, এখন থেকে আমি মোতাহার হোসেন রানার দায়িত্ব নিলাম। সন্তানদের পড়ালেখার খরচ, তার চিকিৎসা খরচসহ প্রতি মাসে সম্মানী দেবো। যা তার ব্যক্তিগত হিসাবে জমা হবে।

এলিট বলেন, রানা ভাইয়ের বাড়িটিও আমি সংস্কার করে দেবো  এবং একটি পাকা বাড়ি করে দেবো।

এর আগে বাংলানিউজে ‘তুখোড় ছাত্রনেতা রানা...’  শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হলে বিষয়টি অনেকের নজরে আসে। রানার দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেন কাতার আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোল্লা মোহাম্মদ রাজ রাজীব।

আরও খবর >>
** তুখোড় ছাত্রনেতা রানা...

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 12:44:41