bangla news

পূবালী ব্যাংকের এটিএমে চুরির ঘটনায় ২ মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৯:৫০:১৫ পিএম
...

...

চট্টগ্রাম: নগরের ডবলমুরিং থানার চৌমুহনী মোড়ে ফারুক চেম্বারের নিচে থাকা পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা চুরির ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

বুধবার (২০ নভেম্বর) ডবলমুরিং থানায় বাদি হয়ে মামলাটি করেন পূবালী ব্যাংক আগ্রাবাদ শেখ মুজিব রোড শাখার ব্যবস্থাপক মো. শাহেদ আলী।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ বাংলানিউজকে বলেন, চৌমুহনী মোড়ে ফারুক চেম্বারের নিচে থাকা পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা চুরির ঘটনায় অজ্ঞাত দুই ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

ওসি বলেন, ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের শনাক্ত করার চেষ্টা চলছে।

এদিকে চকবাজার থানা এলাকায় পূবালী ব্যাংকের চট্টগ্রাম কলেজ শাখার এটিএম বুথ থেকে একই কায়দায় টাকা চুরির ঘটনায় আরও একটি মামলা দায়ের করেছেন পূবালী ব্যাংকের চট্টগ্রাম কলেজ শাখার ব্যবস্থাপক মিনহাজ উদ্দিন সারোয়ার।

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মো. রিয়াজ উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, পূবালী ব্যাংকের চট্টগ্রাম কলেজ শাখার এটিএম বুথ থেকে টাকা চুরির ঘটনায় মামলা দায়ের করেছেন চট্টগ্রাম কলেজ শাখার ব্যবস্থাপক মিনহাজ উদ্দিন সারোয়ার।

গত ১৭ নভেম্বর দিবাগত রাত ৮টা ৪৪ মিনিট থেকে ৯টার মধ্যে দুই ব্যক্তি চৌমুহনী মোড়ে ফারুক চেম্বারের নিচে থাকা পূবালী ব্যাংকের এটিএম বুথে ঢুকে ৩ লাখ ১০ হাজার টাকা চুরি করে। ১৮ নভেম্বর এটিএম বুথে টাকা রিফিল করার সময় টাকার হিসাবে গড়মিল দেখা দিলে চুরির বিষয়টি ধরা পড়ে।

একই কায়দায় ১৭ নভেম্বর সন্ধ্যা ৬টা থেকে ৭টার মধ্যে চট্টগ্রাম কলেজ শাখার এটিএম বুথে ঢুকে ৩ লাখ ৩৪ টাকা চুরি করেন দুই যুবক।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 21:50:15