bangla news

প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করে ধরা ভুয়া আইনজীবী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৯:০৯:০৭ পিএম
ভুয়া আইনজীবীর ভিজিটিং কার্ড

ভুয়া আইনজীবীর ভিজিটিং কার্ড

চট্টগ্রাম: প্রতিবেশীর সঙ্গে বিরোধকে কেন্দ্র করে নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে আদালতে মামলা করে ফেঁসে গেলেন মো. সালাউদ্দিন চৌধুরী (৩৫) নামে এক ভুয়া আইনজীবী। আদালত ওই প্রতারককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

বুধবার (২০ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত প্রতারক সালাউদ্দিন চৌধুরীকে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে বাংলানিউজকে জানান বাদীপক্ষের আইনজীবী আবদুর রশিদ।

প্রতারক সালাউদ্দিন চৌধুরী লালখানবাজার এলাকার হাজী শাহ আলমের ছেলে। 

অ্যাডভোকেট আবদুর রশিদ বলেন, লালখানবাজার এলাকার বাসিন্দা ফয়েজ আহমদের বিরুদ্ধে আদালতে মারধর ও হুমকি প্রদানের মামলা করেছিলেন মো. সালাউদ্দিন চৌধুরী। সালাউদ্দিন চৌধুরী নিজেকে চট্টগ্রাম জজ কোর্ট ও সুপ্রিম কোর্টের আইনজীবী পরিচয় দিয়েছিলেন। ফয়েজ আহমদের প্রতিবেশী সালাউদ্দিন চৌধুরী। মূলত দীর্ঘদিনের বিরোধ থেকে ফয়েজ আহমদের বিরুদ্ধে মামলা করেছিলেন। ফয়েজ আহমদও সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন এবং আদালতে সালাউদ্দিন চৌধুরী যে একজন প্রতারক তার তথ্যপ্রমাণ উপস্থাপন করেন। পরে আদালত সালাউদ্দিন চৌধুরীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ফয়েজ আহমদ বাংলানিউজকে বলেন, সালাউদ্দিন চৌধুরী একজন প্রতারক। তিনি আমাদের প্রতিবেশী। আমাকে উচ্ছেদ করে আমার সম্পত্তি দখলের চেষ্টা করছেন দীর্ঘদিন ধরে। এজন্য তিনি আমার বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলাও দায়ের করেন।

তিনি বলেন, সালাউদ্দিন চৌধুরী এলাকায় নিজেকে চট্টগ্রাম জজ কোর্ট ও সুপ্রিম কোর্টের আইনজীবী পরিচয় দিতেন এবং তার প্রভাব দেখাতেন। পরে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতিতে যোগাযোগ করলে সালাউদ্দিন চৌধুরী এক ভুয়া আইনজীবী বলে জানতে পারি। তখন আদালতে তার প্রতারণার বিষয়গুলো উপস্থাপন করলে আদালত তাকে কারাগারে পাঠান।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 21:09:07