ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

মেয়র নাছিরের সঙ্গে নতুন ও বিদায়ী সিভিল সার্জনের সাক্ষাৎ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ০১:৫২:০৬ এএম
মেয়র নাছিরের সঙ্গে নতুন ও বিদায়ী সিভিল সার্জনের সাক্ষাৎ মেয়র নাছিরের সঙ্গে নতুন ও বিদায়ী সিভিল সার্জনের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম: সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম জেলার নবনিযুক্ত সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি ও বিদায়ী সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে টাইগারপাসে সিটি করপোরেশন কার্যালয়ে নতুন সিভিল সার্জন সিটি করপোরেশনের স্বাস্থ্যসেবা ও টিকাদান কর্মসূচির বিষয়ে আলোচনা করেন।

এসময় মেয়র নতুন সিভিল সার্জনকে স্বাগত জানিয়ে বলেন, ‘নগরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় চট্টগ্রাম সিটি করপোরেশন নগরের ৪১টি ওয়ার্ডে স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে।

যা দেশের অন্য কোনো সিটি করপোরেশনে নেই।

চিকিৎসাসেবা বৃদ্ধির জন্য চট্টগ্রাম স্বাস্থ্য বিভাগ ও চসিক স্বাস্থ্য বিভাগের সমন্বয়ের ওপর গুরুত্বারোপ করেন মেয়র।

এসময় বিদায়ী সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকী, বিএমএ চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল, মেমন মাতৃসদন হাসপাতালের ইনচার্জ ডা. আশিষ মূখার্জী, চসিক মেমন মাতৃসদন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. প্রীতি বড়ুয়া উপস্থিত ছিলেন।

মেয়র চট্টগ্রামের সিভিল সার্জন থাকাকালে ডা. আজিজুর রহমান সিদ্দিকীর ভালো কাজগুলো তুলে ধরেন।  

বাংলাদেশ সময়: ২০৩২ ঘন্টা, ১৯ নভেম্বর ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa