bangla news

১০৬ নম্বরে কল, কাস্টম হাউসে দুদকের অভিযান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ২:২৯:১৭ পিএম
দুদকের লোগো

দুদকের লোগো

চট্টগ্রাম: দেশের সবচেয়ে বড় রাজস্ব আদায়কারী প্রতিষ্ঠান চট্টগ্রাম কাস্টম হাউসে দুদকের এনফোর্সমেন্ট অভিযান চালানো হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে এ অভিযান শুরু হয়।

দুদকের চট্টগ্রাম কার্যালয়ের উপ পরিচালক লুৎফুল কবির চন্দ বাংলানিউজকে বলেন, ১০৬ নম্বরে অভিযোগের ভিত্তিতে এনফোর্সমেন্ট অভিযান চালানো হয়েছে কাস্টম হাউসে।

দুদক সূত্রে জানা গেছে, অভিযোগটি কোনো কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে সুনির্দিষ্ট ছিল না। সরেজমিন পরিদর্শন, কাস্টম হাউসের কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় ও স্টেক হোল্ডারদের সচেতন করার মধ্যে সীমাবদ্ধ ছিল অভিযান।

কাস্টম হাউসের কমিশনার ফখরুল আলম বাংলানিউজকে বলেন, দুদক কর্মকর্তারা এসেছিলেন। তারা কাস্টম হাউস পরিদর্শন করেছেন। সংশ্লিষ্টদের সতর্ক করেছেন।

অপর এক প্রশ্নের জবাবে কাস্টম কমিশনার বলেন, অনিয়ম-অবহেলা বা কাউকে হয়রানি করে কাস্টম হাউসের কোনো কর্মকর্তা-কর্মচারী পার পাবেন না। সরকারের জিরো টলারেন্স নীতির আলোকে ব্যক্তিগতভাবে আমি ও আমার টিম কাউকে ছাড় দিচ্ছি না।  

সম্প্রতি দুদকের অপর এক অভিযানে অবৈধ টাকাসহ এক কর্মকর্তাকে গ্রেফতার করেছিল দুদক।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 14:29:17