bangla news

সাত কোটি টাকায় বিকেএমইএ ভবন হবে চট্টগ্রামে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৬:৫৫:৪৪ পিএম
বিকেএমইএ’র নতুন পরিচালনা পর্ষদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ও পরিচালকরা

বিকেএমইএ’র নতুন পরিচালনা পর্ষদের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ও পরিচালকরা

চট্টগ্রাম: বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সভাপতি একেএম সেলিম ওসমান বলেছেন, বন্দরনগরী চট্টগ্রামের গুরুত্ব ও সদস্যদের সুবিধার কথা বিবেচনা করে অ্যাসোসিয়েশনের চট্টগ্রাম কার্যালয়ের জন্য একটি স্থায়ী ভবন করা হবে। এর জন্যে ৭ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

বিকেএমইএ’র নতুন পরিচালনা পর্ষদের সংবর্ধনা ও চট্টগ্রামের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান এসব কথা বলেন।

চট্টগ্রাম বোট ক্লাবে সম্প্রতি অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিকেএমই’র সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল। বিশেষ অতিথি ছিলেন বিকেএমই’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ হাতেম, দ্বিতীয় সহ-সভাপতি অমল পোদ্দার ও সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সরওয়ার সোহেল ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল।

সেলিম ওসমান বলেন, নগদ সহায়তা প্রাপ্তিতে নিয়মাবলি আরও সহজীকরণের জন্য বাংলাদেশ ব্যাংক, অর্থ মন্ত্রণালয় ও এনবিআর’র সঙ্গে আলোচনা করে সমস্যা নিরসনের উদ্যোগ নেওয়া হবে।

গাওহার সিরাজ জামিল বলেন, সভাপতির নেতৃত্বে গত এক দশকে বিকেএমইএ আন্তর্জাতিক অঙ্গনে আলোড়ন সৃষ্টি করেছে এবং নিট শিল্পকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে তার অবদান অতুলনীয়।

মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য দেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোহাম্মদ হাতেম, বিজিএমই’র সাবেক পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম চেম্বার ও বিজিএমইএ’র পরিচালক অঞ্জন শেখর দাশ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, উইজডম এট্যায়ারস লিমিটেডের নির্বাহী পরিচালক আকতার হোসেন অপূর্ব, বিকেএমইএ’র সাবেক পরিচালক শওকত ওসমান ও শিল্প পুলিশের সিনিয়র এএসপি মো. কামরুল হাসান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকেএমইএ’র পরিচালক রাজিব দাস সুজয়, মির্জা মো. আকবর আলী, আহম্মেদ নূর ফয়সাল, সাবেক পরিচালক ফজলুল কাদের চৌধুরী ও শহীদ উদ্দীন আহমেদ আজাদ, বিজিএমইএ পরিচালক এনামুল আজিজ চৌধুরী, শিল্প পুলিশ-৩ এর পরিচালক উত্তম কুমার পাল, চট্টগ্রাম বন্দর সচিব মো. ওমর ফারুক, শ্রম অধিদফতরের সহকারী পরিচালক মোকছুদুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 18:55:44