ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হামিদের সংকটাপন্ন অবস্থা দেখে হতবাক পরিবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
হামিদের সংকটাপন্ন অবস্থা দেখে হতবাক পরিবার ...

চট্টগ্রাম: মো. হামিদ। পেশায় সিএনজি অটোরিকশাচালক। অন্য সব দিনের মতো রোববারও বের হয়েছিলেন কাজে। যাওয়ার পথে নাশতা করতে পাশে ভ্রাম্যমাণ দোকানে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন। তখনই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে পাশে।

আহত হামিদ দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে থাকেন দুর্ঘটনাকবলিত ‘বড়ুয়া ভবনের’ অদূরে একটি বাসায়। পরিবারের একজন উপার্জনক্ষম ব্যক্তিকে এমন অবস্থায় দেখে হতবাক হামিদের স্ত্রী।

চমেক হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন স্বামীর পাশে বসে আছেন তিনি। কিছুক্ষণ পরপর আঁচল দিয়ে মুছছেন চোখ আর বিড়বিড় করেন কি যেন।

পাশেই দাঁড়িয়ে আহত হামিদের কয়েকজন আত্মীয়। রোগীর কী অবস্থা জানতে চাওয়াতে ধরে রাখতে পারলেন না চোখের পানি।

সংকটাপন্ন অবস্থা দেখিয়ে হামিদের স্ত্রী বাংলানিউজকে বলেন, ‘ছোট দুই মেয়েকে রেখে হাসপাতালে স্বামীর চিকিৎসায় পড়ে আছি। সুস্থ শরীরে বের হয়েছিল মানুষটি। ঘণ্টাখানেক পরে একজন ফোন করে জানালেন তিনি দুর্ঘটনার কবলে পড়েছেন। এসে দেখি এই অবস্থা। ’

তিনি বলেন, ‘দুর্ঘটনার পর থেকে কাউকে চিনতে পারছেন না। চিকিৎকরা ওষুধ দিয়েছেন, ঘুমিয়ে পড়েছেন। ’

চট্টগ্রাম মেডিক্যাল কলেজের উপ পরিচালক আখতারুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘হামিদ নামের ক্যাজুয়ালিটিতে ভর্তি রোগীর বুকে ক্ষত রয়েছে। ধারণা করছি রোগীর ফুসফুসে রক্ত জমাট বাঁধতে পারে। এখনো বিপদমুক্ত নয়। রোগীর অবস্থা দেখে পরবর্তী চিকিৎসা দেওয়া হবে। ’

বাংলাদেশ সময় ১৮৫২ ঘন্টা, ১৭ নভেম্বর ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।