bangla news

রক্ত দানের চেয়ে শ্রেষ্ঠ দান আর কিছু নেই: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ২:৪৩:৪৫ পিএম
বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: রক্ত দানের চেয়ে শ্রেষ্ঠ দান আর কিছু নেই বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। শুক্রবার (১৫ নভেম্বর) ফ্রিডম ব্লাড ব্যাংকের দুই বছর পূর্তি অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, রক্তের অভাবে একটি প্রাণও যাতে না হারায়- সে জন্য স্বেচ্ছাশ্রমে কাজ করছে ফ্রিডম ব্লাড ব্যাংক। এ সংগঠনের মতো সমাজের সবাই নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করলে মানুষ রক্তের অভাবে আর প্রাণ হারাবে না।

বক্তব্য দেন ডা. হোসেন আহম্মদ।

মেয়র বলেন, চট্টগ্রামের অনেক ব্লাড ব্যাংককে এক সঙ্গে নিয়ে ফ্রিডম ব্লাড ব্যাংক যে সেবা দিয়ে যাচ্ছে তা অত্যন্ত প্রশংসনীয়। সিটি করপোরেশন এবং আমার পক্ষ থেকে ফ্রিডম ব্লাড ব্যাংককে সর্বোচ্চ সহায়তা দেওয়া হবে।

ফ্রিডম ব্লাড ব্যাংকের সভাপতি নুর আলম সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সাউদার্ন মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক ডা. হোসেন আহম্মদ, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর আমিনুল হক বাবু, বাংলানিউজের ব্যুরো এডিটর তপন চক্রবর্তী।

ফ্রিডম ব্লাড ব্যাংকের অনুষ্ঠানে অতিথিরা।

উপস্থিত ছিলেন ফ্রিডম ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক হাসিফুল ইসলাম জয়, শারমিন ফারুক সুলতানা, মো. কামরুজ্জামান, হাজী মো. নাছির উদ্দিন, ফ্রিডম ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা শেখ মো. আলাউদ্দীন ফারুক, খান মো. সাইফুল, মো. বাশার খান, সাখাওয়াত হোসেন সাখাজিল।

অনুষ্ঠানে ‘রক্তিম স্মৃতি’ নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। পরে সারাদেশের ২১টি ব্লাড গ্রুপ সংগঠন এবং ৮৪ জন স্বেচ্ছায় রক্তদাতা ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 14:43:45