bangla news

ইস্ট ডেল্টা প্রিমিয়ার লীগ সিজন টু উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ১১:২১:২১ এএম
ইডিইউ প্রিমিয়ার লীগ উদ্বোধন করেন আবদুল্লাহ আল নোমান।

ইডিইউ প্রিমিয়ার লীগ উদ্বোধন করেন আবদুল্লাহ আল নোমান।

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির তারুণ্যমুখর পরিবেশ সবসময়ই উজ্জীবিত করে। ইডিইউ প্রিমিয়ার লীগে ছাত্রীদের অংশগ্রহণ নারীদের জন্য অনুপ্রেরণাদায়ী। আমাদের ছাত্রীরাই প্রমাণ দিচ্ছে অচলায়তন ভেঙে নারীরা আজ এগিয়ে আসছে প্রতিটি ক্ষেত্রে। প্রতিযোগিতামূলক ইন্ডাস্ট্রিতে ইস্ট ডেল্টার ছাত্রীরাও নেতৃত্বে আসীন হবে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুর ৩টায় বেলুন উড়িয়ে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি প্রিমিয়ার ক্রিকেট লীগ সিজন টু উদ্বোধনকালে এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

স্পোর্টস ক্লাবের উদ্যোগে দ্বিতীয়বারের মতো ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি ক্যাম্পাসের মাঠে শুরু হয়েছে এ টুর্নামেন্ট।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মু. সিকান্দার খান বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির শিক্ষার্থীরা সবসময়ই প্রাণোচ্ছ্বল। ক্রিকেট টুর্নামেন্টের মতো আয়োজনগুলো তাদের এ উচ্ছ্বলতা আরও বাড়িয়ে দিয়েছে।

ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বলেন, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি একঘেয়ে পড়ালেখার পক্ষপাতি নয়। নানা ধরনের কর্মকাণ্ডে নিয়মিত অংশ নেয় আমাদের শিক্ষার্থীরা। ক্লাবগুলোও প্রত্যেক সেমিস্টারেই নানান প্রতিযোগিতা ও অনুষ্ঠানের আয়োজন করে। এসব আয়োজনে শিক্ষার্থীদের জন্য আমাদের সহযোগিতার দরজা সবসময়ই খোলা। আমরা চাই এ আয়োজনগুলোর মধ্য দিয়ে শিক্ষার্থীদের মাঝে নেতৃত্বের অভ্যাস গড়ে উঠুক।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশাপাশি এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে ছাত্রীরাও। ছাত্রদের ৩২টি ও ছাত্রীদের ৬টি দল পৃথকভাবে টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

এতে স্পন্সর হিসেবে আছে- আদিলস মেইক ওভার, নিউ লুক, কিষোয়ান। টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে আছেন স্পোর্টস ক্লাবের অ্যাডভাইজর জাভেদ আনোয়ার, কনভেনার মেহেদী হাসান পিয়ালসহ ক্লাবের সদস্যরা।

উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে ছেলেদের দল টিম ইনফার্নো ও টিম ওয়ান জিরো ওয়ান। এতে জয়ী হয় টিম ইনফার্নো দলটি। ম্যান অব দ্যা ম্যাচ হয় জোহেব। মেয়েদের বিভাগের প্রথম ম্যাচে অংশ নেয়া ট্রিমেন্ডাস দলের বিপক্ষে জয় পেয়েছে ব্ল্যাক ঈগলস। ওম্যান অব দ্যা ম্যাচ হয় মাফসিনা।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক সামস-উদ-দোহা, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, প্ল্যানিং অ্যান্ড ডেভলপমেন্ট ডিরেক্টর শাফায়েত কবির চৌধুরীসহ সব অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, স্পোর্টস ক্লাবের সদস্য ও শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 11:21:21