bangla news

পটিয়ায় জেএমবি’র ২ সদস্য আটক, বই ও লিফলেট উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৪:০৪:৫৬ পিএম
আটক জেএমবি’র ২ সদস্য।

আটক জেএমবি’র ২ সদস্য।

চট্টগ্রাম: নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ (জেএমবি) এর দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পটিয়ার শান্তির হাট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মাশকুর রহমান।

আটককৃতরা হলেন- আব্দুল্লাহ আল সাঈদ (৩৫) ও মোহাম্মদ ইসমাইল (৩৩)। এদের মধ্যে সাঈদের বাড়ি রাজশাহীর গোদাগাড়ি থানার ডোমকুলী গ্রামে এবং ইসমাইল কক্সবাজারের টেকনাফ নয়াপাড়ার ১নম্বর ক্যাম্পের বাসিন্দা।

উদ্ধারকৃত বই ও লিফলেট।র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, ‘জেএমবি’র দুই সদস্য কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করেছে এমন খবরে পটিয়ার শান্তির হাট এলাকায় চেকপোস্ট বসানো হয়। তল্লাশি চলাকালে বিষয়টি টের পেয়ে তারা চেকপোস্টের একটু আগে নেমে দৌড়াতে শুরু করে। সন্দেহ হলে তাদের ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জেএমবি’র সদস্য বলে স্বীকার করে। এসময় তাদের কাছে থাকা ব্যাগ থেকে উগ্রবাদী লিফলেট এবং ৬টি জিহাদী বই উদ্ধার করা হয়। দুইজনকে পটিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

পটিয়া থানার ওসি মো. বোরহান উদ্দিন বাংলানিউজকে বলেন, ‘আটক জেএমবি’র দুই সদস্যের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা করা হয়েছে।’

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘন্টা, ১৪ নভেম্বর ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 16:04:56