bangla news

দুঃসময়ে দলের প্রতি আস্থা রেখেছিলেন বাবু: নওফেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৭:১৭:৩১ পিএম
বক্তব্য দেন মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বক্তব্য দেন মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, ৭৫ পরবর্তী দুঃসময়ে যখন অনেকে ক্ষমতার উচ্ছিষ্টের লোভে দল ছেড়ে চলে গেছেন, তখন আখতারুজ্জামান বাবু দলের প্রতি আস্থা রেখে নিজের সর্বস্ব ঢেলে দিয়েছেন।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে নগরের কে বি কনভেনশন সেন্টারে আয়োজিত প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর ৭ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, দলের দুঃসময়ে অনেকে সাহস হারিয়ে ফেলেন। অনেক বড় বড় নেতাও দলের প্রতি আস্থা হারান। তবে বাবু চাচা বঙ্গবন্ধুর আদর্শের প্রতি, বঙ্গবন্ধু কন্যার প্রতি আস্থা হারাননি।

তিনি বলেন, আমার রাজনৈতিক যোগ্যতা এবং অভিজ্ঞতা তেমন বেশি নয়। তবে আমার সৌভাগ্য- এ ক্ষুদ্র সময়ে আমি বাবু চাচার স্নেহ পেয়েছি।

‘১/১১ এর সময় আমার বাবা যখন গ্রেফতার হন, আমি তখন লন্ডনে। একদিন বাবু চাচার সঙ্গে লন্ডনে দেখা করলাম। তিনি বললেন, এই যে দুঃসময় দেখছ এর চেয়েও কঠিন সময় আমরা পার করে এসেছি। সেদিন তার কথায় সাহস পেয়েছিলাম।’

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ও আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আরও খবর>>
** 
আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: ওবায়দুল কাদের
** বাবু ভাইয়ের কাছে রাজনীতি শিখুন: তথ্যমন্ত্রী
** বিত্তবানরা দলকে পৈতৃক সম্পত্তিতে পরিণত করছেন: নাছির

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 19:17:31