bangla news

খান পরিবারের ৪ জনের হাতে সেরা করদাতার সম্মাননা

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৫:৫৪:৫৪ পিএম
সেরা করদাতার হাতে সম্মাননা স্মারক তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

সেরা করদাতার হাতে সম্মাননা স্মারক তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

চট্টগ্রাম: নগরে ২০১৮-১৯ করবর্ষে দীর্ঘ সময় করদাতা বিভাগে সম্মাননা পেয়েছেন শুলকবহরের এবিএমএ বাসেত ও উত্তর কাট্টলীর আমজাদুল ফেরদৌস চৌধুরী।

সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন প্রয়াত একে খানের তিন ছেলে ও এক মেয়ে সদরউদ্দিন খান, আবু মোহাম্মদ জিয়াউদ্দিন খান ও সালাহউদ্দিন কাসেম খান এবং সর্বোচ্চ নারী করদাতা শামিম হাসান। ৪০ বছরের নিচে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো. শাহাদাত হোসাইন।

চট্টগ্রাম জেলা

এবার চট্টগ্রাম জেলায় দীর্ঘ সময় করদাতা বিভাগে রাউজানের মো. হাজী মুছা ও সীতাকুণ্ডের মো. কামাল উল্লাহ, সর্বোচ্চ করদাতা বিভাগে মো. লোকমান, মোহাম্মদ সেলিম ও শেখ নবী, তরুণ করদাতা বিভাগে মো. জাহেদ চৌধুরী এবং নারী করদাতা বিভাগে জান্নাতুল মাওয়া সম্মাননা পেয়েছেন।

কক্সবাজার

কক্সবাজারে দীর্ঘ সময় করদাতা বিভাগে হাবিবুল ইসলাম ও রফিকুল হুদা চৌধুরী, সর্বোচ্চ করদাতা বিভাগে আতিকুল ইসলাম, মোহাম্মদ আবু কাউসার, প্রকৌশলী মো. আলমগীর, তরুণ বিভাগে সাজ্জাদুল করিম, নারী করদাতা বিভাগে কামরুন নাহার সম্মাননা পেয়েছেন।

খাগড়াছড়ি

খাগড়াছড়িতে দীর্ঘসময় করদাতা বিভাগে শহীদুল ইসলাম ভূঁইয়া ও মো. শানে আলম। সর্বোচ্চ করদাতা বিভাগে স্বপন চন্দ্র দেবনাথ, মো. নূর আলম ও মোসাম্মৎ ফরিদা আক্তার। তরুণ করদাতা বিভাগে মো. শওকত বাহার এবং নারী করদাতা বিভাগে সুপর্ণা পাল।

রাঙামাটি

দীর্ঘ সময় করদাতা বিভাগে মো. আসাদুজ্জামান মহসিন, সর্বোচ্চ করদাতা বিভাগে লোকমান হোসেন, মো. রফিকুল আলম লিটন ও বদিউল আলম। তরুণ বিভাগে তোফাজ্জল হোসেন। নারী করদাতা বিভাগে চিত্রা চাকমা।

বান্দরবান

সর্বোচ্চ করদাতা বিভাগে মোহাম্মদ নুরুল আবছার, আবদুস শুক্কুর, অমল কান্তি দাশ এবং নারী করদাতা বিভাগে মে হ্লা প্রু।

অনুষ্ঠানে সেরা করদাতা ও তাদের প্রতিনিধির হাতে সম্মাননা স্মারক তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ অতিথিরা।  

>> দেশে ১ কোটি মানুষ কর দিতে সক্ষম: তথ্যমন্ত্রী
>> চট্টগ্রামে অনুপ্রবেশকারীদের তালিকা যাচাই-বাছাই হচ্ছে

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম এনবিআর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 17:54:54