bangla news

একদিনে চবির ৩ পদে নিয়োগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ১২:১৭:০৫ এএম
বাম থেকে ড. কাজী এসএম খসরুল আলম কুদ্দুসী, মো. আহসানুল কবীর পলাশ, এসএম মনিরুল হাসান

বাম থেকে ড. কাজী এসএম খসরুল আলম কুদ্দুসী, মো. আহসানুল কবীর পলাশ, এসএম মনিরুল হাসান

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রশাসনিক তিনটি পদে নিয়োগ দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের তিনজন শিক্ষককে। এরমধ্যে প্রক্টর পদে অধ্যাপক এসএম মনিরুল হাসান, সহকারী প্রক্টর পদে সহকারী অধ্যাপক মো. আহসানুল কবীর পলাশ এবং হল প্রভোস্ট পদে অধ্যাপক ড. কাজী এসএম খসরুল আলম কুদ্দুসীকে নিয়োগ দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (১২ নভেম্বর) নির্বাহী ক্ষমতাবলে চবি উপাচার্য (ভিসি) অধ্যাপক ড. শিরীণ আখতার আগামী এক বছরের জন্য এই তিনটি পদে তাদের নিয়োগ দেন। 

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নূর আহমেদ বলেন, এই তিনটি পদে তারা আজ মঙ্গলবার থেকে আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

এদিকে দীর্ঘ পাঁচ মাস পর ভারপ্রাপ্ত প্রক্টর পদে নিয়োগ স্থায়ী প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজতত্ত্ব বিভাগের অধ্যাপক এস এম মনিরুল হাসান। 

এর আগে, তিনি তিন মেয়াদে বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি আলাওল হলের আবাসিক শিক্ষক ছিলেন।

অন্যদিকে, স্যার এ এফ রহমান হলের প্রভোস্টের নতুন দায়িত্ব দেওয়া হয়েছে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসীকে। একইদিন সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয় বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. আহসানুল কবীর পলাশকে।

চলতি বছরের ১৭ জুন প্রক্টর আলী আজগর চৌধুরীর মেয়ার শেষ হওয়ায় এতদিন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্বে ছিলেন সহকারী প্রক্টর প্রণব মিত্র চৌধুরী।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 00:17:05