bangla news

চবির ‘জননেত্রী শেখ হাসিনা হলের’ আবাসিক কার্যক্রম শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৮:২৯:৩৪ পিএম
চবির জননেত্রী শেখ হাসিনা হল

চবির জননেত্রী শেখ হাসিনা হল

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) জননেত্রী শেখ হাসিনা হলের আবাসিক কার্যক্রমের উদ্বোধন করেছে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় হলের কার্যক্রম উদ্বোধন করেন তিনি।

শেখ হাসিনা হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ হেলাল উদ্দীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এবং চবির কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সেকান্দর চৌধুরী।

চবির জননেত্রী শেখ হাসিনা হলের কার্যক্রম উদ্বোধন করছেন উপাচার্য।উপাচার্য শিরীণ আখতার বলেন, বহু প্রতীক্ষিত চবির জননেত্রী শেখ হাসিনা হলের আবাসিক কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন হলো। বিষয়টি বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের দিন। এই হলের আবাসিক কার্যক্রম উদ্বোধনের ফলে আমাদের ছাত্রীদের আবাসিক সমস্যা কিছুটা হলেও নিরসন হবে।

উপাচার্য বলেন, শিক্ষার্থীদের আবাসিক সমস্যা সমাধানসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে চবি প্রশাসন অত্যন্ত আন্তরিক। এসময় তিনি হলের নিয়ম-শৃংখলা সমুন্নত রেখে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯

জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 20:29:34