ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৬ বগি নিয়ে চট্টগ্রাম পৌঁছেছে ‘উদয়ন এক্সপ্রেস’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
৬ বগি নিয়ে চট্টগ্রাম পৌঁছেছে ‘উদয়ন এক্সপ্রেস’ ৬ বগি নিয়ে চট্টগ্রাম পৌঁছেছে ‘উদয়ন এক্সপ্রেস’

চট্টগ্রাম: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তূর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষের ক্ষতিগ্রস্ত ‘উদয়ন এক্সপ্রেস’ ৬টি বগি নিয়ে চট্টগ্রাম রেলস্টেশনে এসে পৌঁছেছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটে ‘উদয়ন এক্সপ্রেস’ চট্টগ্রাম রেল স্টেশনে এসে পৌঁছে। ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে ট্রেনটি চালিয়ে চট্টগ্রামে নিয়ে আসেন ‘উদয়ন এক্সপ্রেস’ এর সহকারী চালক আব্দুল কাইয়ুম।

তিনি সাংবাদিকদের জানান, সোমবার রাতে ১৬টি বগি নিয়ে সিলেট থেকে ‘উদয়ন এক্সপ্রেস’ চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ এলাকায় পৌঁছালে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তূর্ণা নিশীথা’র ধাক্কায় ‘উদয়ন এক্সপ্রেস’ ক্ষতিগ্রস্ত হয়।

প্রাণহানি ঘটে অন্তত ১৬ জন যাত্রীর।

আব্দুল কাইয়ুম জানান, ‘তূর্ণা নিশীথা’র চালকের অসতর্কতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। তিনি সিগন্যাল না মেনে একই ট্র্যাকে চলে আসায় দুই ট্রেনের মুখোমুখী সংঘর্ষ হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।