ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেলওয়ের পূর্বাঞ্চলে ট্রেন চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
রেলওয়ের পূর্বাঞ্চলে ট্রেন চলাচল স্বাভাবিক স্টেশনে আসা ট্রেন থেকে নামছেন যাত্রীরা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় লাইন সংস্কার শেষে চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১০টা ৫০ মিনিট থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানিয়েছেন রেলওয়ের পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) নাসির উদ্দিন আহমেদ।

তিনি বাংলানিউজকে বলেন, লাইন সংস্কারের কাজ শেষে চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তুর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষে ১৬ জন নিহত হয়।

ঠিক সময়ে ট্রেন না ছাড়ায় যাত্রীদের দুর্ভোগ।  ছবি: সোহেল সরওয়ার

কসবার মন্দবাগ এলাকায় সংঘটিত এ দুর্ঘটনার পর চট্টগ্রামের সঙ্গে  ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ৭টায় সুবর্ণ এক্সপ্রেস ঠিক সময়ে চট্টগ্রাম ছেড়ে গেলেও ব্রাহ্মণবাড়িয়ায় গিয়ে আটকা পড়ে। এছাড়া সিলেটগামী সকাল ৯টার পাহাড়ীকা এক্সপ্রেস সাড়ে ১০টায়ও ছেড়ে যেতে পারেনি। এতে দুর্ভোগে পড়েন পাহাড়ীকা এক্সপ্রেসের কয়েকশ যাত্রী।

স্টেশন ম্যানেজার আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, সিলেট থেকে উদয়ন এক্সপ্রেস সাড়ে ১১টায় চট্টগ্রাম স্টেশনে আসলে পাহাড়ীকা এক্সপ্রেস চট্টগ্রাম থেকে ছেড়ে যাবে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।