bangla news

রেয়াজউদ্দীন বাজার থেকে ১ টন পলিথিন ব্যাগ জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ৫:০৩:০০ পিএম
লোগো

লোগো

চট্টগ্রাম: নগরের রেয়াজউদ্দীন বাজারের সুবর্ণ মার্কেট (পান বাজার) এলাকায় পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে প্রায় ১ টন নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করেছে।

সোমবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মহানগর কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম শাহীন ফেরদৌসীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযানকালে মেসার্স আদিবা স্টোরের মালিক মো. সারোয়ার ও তৌহিদুলকে ১৫ হাজার টাকা এবং মেসার্স আমেনা স্টোরের মালিক মো. আজাদকে ৫শ টাকা জরিমানা করা হয়।

অভিযানে পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মহানগর কার্যালয়ের সহকারী পরিচালক সংযুক্তা দাশ গুপ্তা, পরিদর্শক আবুল মুনসুর মোল্লা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে নগরের পশ্চিম ষোলশহর, বায়েজীদ বোস্তামী ও স্টারশিপ এলাকায় পাহাড় কাটার দায়ে ৬ জনকে ৪ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১১ নভেম্বর) পরিবেশ অধিদপ্তরের শুনানী শেষে পাহাড় কেটে মাটির টপ সয়েল নষ্ট, পরিবেশ ও প্রতিবেশের ক্ষতি করার অপরাধে মো. আমির, মুহাম্মদ সেলিম উদ্দীন, মো. ইছহাক, মুহাম্মদ আমির হোসেন, মো. নাসির উদ্দীন ও মো. জামশেদকে জরিমানার টাকা পরিশোধের নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 17:03:00