ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ার ইউনিভার্সিটির ২০১৯-২০ অর্থবছরের বাজেট অনুমোদন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
প্রিমিয়ার ইউনিভার্সিটির ২০১৯-২০ অর্থবছরের বাজেট অনুমোদন প্রিমিয়ার ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা।

চট্টগ্রাম: প্রিমিয়ার ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা শনিবার (৯ নভেম্বর) সকাল ১১টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত ইউনিভার্সিটির উপাচার্য ও সিন্ডিকেট চেয়ারম্যান প্রফেসর ড. অনুপম সেন।

সভায় ২০১৯-২০ অর্থবছরের বাজেট অনুমোদন করা হয়। এছাড়া গত ২১ এপ্রিল অনুষ্ঠিত সিন্ডিকেট সভার কার্যবিবরণী ও ইংরেজি বিভাগের শিক্ষক নিয়োগের সিলেকশন কমিটির সুপারিশও অনুমোদন করা হয়।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতে উন্নয়নের জন্য দেড় কোটি টাকা অনুমোদন দেওয়া হয় এবং বিশ্ববিদ্যালয়ের বর্তমান নেটওয়ার্কিং আরও উন্নত করার জন্য এবং ক্লাউড ল্যাব তৈরির জন্য টেকনিক্যাল কমিটি গঠন করা হয়।

গত ২ নভেম্বর অনুষ্ঠিত প্রিমিয়ার ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভার কার্যবিবরণীও সিন্ডিকেট সভাকে অবহিত করা হয়।

সভায় সিন্ডিকেট সদস্য হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর এ কে এম তফজল হক, শিক্ষা মন্ত্রণালয়ের পরিকল্পনা প্রধান কাজী মনিরুল ইসলাম, প্রফেসর ড. মোহীত উল আলম, প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুখ, প্রফেসর ড. তৌফিক সাঈদ, অ্যাসোসিয়েট প্রফেসর এম মঈনুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন সদস্য সচিব রেজিস্ট্রার খুরশিদুর রহমান, অ্যাকাউন্টস অফিসার রাজিব কুমার বৈদ্য ও শিহাব উদ্দিন কবির।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সিন্ডিকেট সদস্য হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।