bangla news

শাহ আমানত বিমানবন্দর ১৪ ঘণ্টা বন্ধ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ২:৩৮:৩৫ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রাম: ঘূর্ণিঝড় বুলবুল আঘাত হানার আশঙ্কায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর শনিবার (৯ নভেম্বর) বিকেল চারটা থেকে ১৪ ঘণ্টা বন্ধ ঘোষণা করা হয়েছে।

রোববার (১০ নভেম্বর) ভোর ছয়টা পর্যন্ত বিমানবন্দর বন্ধ ঘোষণা করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার ই জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আবহাওয়া অধিদফতর চট্টগ্রাম সমুদ্রবন্দরকে ৯ নম্বর মহাবিপদ সংকেত দেখাতে বলেছে। এরপর বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) শনিবার (৯ নভেম্বর) বিকেল চারটা থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের অপারেশন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। প্রাথমিকভাবে রোববার (১০ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত বিমানবন্দর বন্ধ থাকবে। এরপর আবহাওয়ার গতিপ্রকৃতি, ঘূর্ণিঝড় আঘাত হানলে ক্ষয়ক্ষতি বিবেচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি জানান, শনিবার সকাল থেকে বিকেল চারটা পর্যন্ত নির্ধারিত ফ্লাইটগুলো ওঠানামা করবে।

তিনি আরও জানান, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৭টি ফ্লাইটের শিডিউল ছিল। এর মধ্যে দুইটি ছাড়া সবগুলো ঠিক সময়ে চলে গেছে। বাকি দুইটি পৌনে ৪টার মধ্যে এসে যাত্রীদের নামিয়ে চলে যাবে। বিকেল ৪টার পর থাকা ১১টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 14:38:35