ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্ন ইউনিভার্সিটিতে গণিত অলিম্পিয়াড ৮ নভেম্বর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
সাদার্ন ইউনিভার্সিটিতে গণিত অলিম্পিয়াড ৮ নভেম্বর

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটির আয়োজনে ১১তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াড-২০১৯ (বৃহত্তর চট্টগ্রাম অঞ্চল) শুক্রবার (৮ নভেম্বর) স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে অনুষ্ঠিত হবে।

এ এফ এম মুজিবুর রহমান ফাউন্ডেশন ও বাংলাদেশ গণিত সমিতি আয়োজক হিসেবে এবার সাদার্ন ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রকৌশল অনুষদকে মনোনীত করে। আগামী ২৭ অক্টোবর পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে।

আগ্রহী শিক্ষার্থীদের নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট বিভাগে যোগাযোগ করে উল্লিখিত তারিখের মধ্যে রেজিস্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ জানিয়েছেন আয়োজক কমিটি।

নিম্নোক্ত মোবাইল নম্বর, ই-মেইল এ যোগাযোগ করে বিস্তারিত তথ্য জানা যাবে: ০১৭৭৫২১৯৩৮৭ [email protected], [email protected]

প্রতিযোগিতার সকল নিয়মাবলী ও দিকনির্দেশনা সাদার্ন ইউনিভার্সিটি ওয়েবসাইটে www.southern.edu.bd দেওয়া আছে। সকল প্রতিযোগির জন্য রয়েছে টি-শার্ট ও সনদপত্র এবং বিজয়ীদের জন্য ক্রেস্ট ও সনদপত্র। এছাড়াও চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় শ্রেষ্ঠ ১০ জন পাবেন অর্থ পুরস্কার।

গণিত অলিম্পিয়াড আয়োজনের জন্য সাদার্ন ইউনিভার্সিটিকে মনোনীত করায় এ এফ এম মুজিবুর রহমান ফাউন্ডেশন এবং বাংলাদেশ গণিত সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপাচার্য প্রফেসর মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, আয়োজক কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. আবুল মনসুর চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।