bangla news

প্রান্তিক পর্যায়ে ই-কমার্সকে জনপ্রিয় করার উদ্যোগ

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৮:০২:৩৬ পিএম
বক্তব্য দেন  শুভাশীষ রায়।

বক্তব্য দেন শুভাশীষ রায়।

চট্টগ্রাম: নগরের প্রান্তিক পর্যায়ের মানুষকে ই-কমার্সের আওতায় আনার লক্ষ্যে কার্যক্রম শুরু করেছে অমনিচ্যানেল ই-কমার্স প্রতিষ্ঠান ডেলিগ্রাম। ঢাকার পর এখন চট্টগ্রামে এজেন্ট পয়েন্টের মাধ্যমে বেচাকেনা শুরু করছে রহিম আফরোজ গ্রুপের প্রতিষ্ঠানটি।

যেকোনো গ্রাহক তার কাছের ডেলিগ্রাম এজেন্ট পয়েন্ট থেকেই সেরে নিতে পারবেন পছন্দের কেনাকাটা। এতে করে গ্রাহকদের বিশ্বাসযোগ্যতা বাড়বে বলে জানান ডেলিগ্রাম টেকনোলজি লিমিটেডের ট্রেড মার্কেটিং ম্যানেজার শুভাশীষ রায়।

মঙ্গলবার (২২ অক্টোবর) নগরের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার ডেলিগ্রাম অফিসে প্রতিষ্ঠানটির কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন তিনি।

তিনি বলেন, শহর থেকে শুরু করে দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের হাতে তাদের প্রয়োজনীয় পণ্যটি সুলভ মূল্যে এবং সহজে পৌঁছে দেওয়াই ডেলিগ্রামের উদ্দেশ্য।

হোম ডেলিভারির পাশাপাশি কাছের এজেন্ট পয়েন্ট থেকে নিজের পছন্দের পণ্যটি কিনতে পারা এবং বিক্রয়োত্তর সেবা পাওয়ার ব্যাপারটি তাদের প্রতিষ্ঠানই প্রথম শুরু করেছে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ডেলিগ্রাম টেকনোলজি লিমিটেডের সিইও ওয়াইজ রহিম, হেড অব ডিস্ট্রিবিউশন ইরফান রফিক, অপারেশন কোঅর্ডিনেটর মাহাবুবুল আলম রাজিব, চট্টগ্রাম হাবের সিটি সেলস অফিসার মো. আনিসুল ইসলাম ও রহিম আফরোজ গ্রুপের জেনারেল ম্যানেজার, গ্রুপ অপারেশন (দক্ষিণ) এম সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 20:02:36